বিয়ের পর যে বাড়িতে উঠবেন দীপিকা-রণবীর

0

গুঞ্জন অনেক দিনের। পালা এ বার মালাবদলের। কেননা, রণবীর-দীপিকার বিয়ে নিয়ে আর যেন তর সইছে না ভক্তদের। ‘রামলীলা’ ছবিটির শুটিংয়ের সময়ই নাকি তাঁদের সম্পর্ক গড়ে ওঠে বলে বলিমহলে জোর গুঞ্জন। রটনা এও যে, সম্পর্ককে আরেক ধাপ এগিয়ে নিয়ে গাঁটছড়া বাঁধতে উদগ্রীব দু’জনেই। কিন্তু বিয়েটা বা কবে? আর সব কিছুর খোলসাই বা করবেন কবে রণবীর-দীপিকা?

বলি সূত্র অনুসারে, রণবীর-দীপিকা নাকি ইতিমধ্যেই নিজেদের জন্য একটি বাড়ি ঠিক করে ফেলেছেন। সেই বাড়ি, বিয়ের পর যেখানে উঠবেন দু’জনে। সূত্রের দাবি, যে অ্যাপার্টমেন্টে রণবীর থাকেন, সেখানেই নাকি আরও দু’টি ফ্লোর বুক করেছেন অভিনেতা। আর এই মুহূর্তে পুরোদমে সাজছে ওই দু’টি ফ্লোর। দীপিকাও নাকি মাঝেমধ্যেই এসে দেখে যাচ্ছেন কাজকর্ম। বিয়ের পর পরিবারের সঙ্গেই থাকতে চান বলে নাকি ওই বিল্ডিংয়ে ফ্লোর দু’টি কিনেছেন রণবীর।

কানাঘুষো এও শোনা যাচ্ছে যে, নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর আর দীপিকা। এমনকী খুব সম্প্রতি মা উজ্জ্বলা এবং বোন অনিশার সঙ্গে গয়নার দোকান থেকেও বেরতে দেখা গিয়েছে দীপিকাকে।

বিয়ে নিয়ে রণবীর অবশ্য জানিয়েছেন, “এই বিষয়গুলো আমাকেও ভাবায়। তবে কাজে বেরনোর আগে আমি ব্যক্তিগত জীবনটাকে বাড়ির আলমারিতেই রেখে আসি। এখন যে হেতু কাজের জন্য একটু ব্যস্ত, তাই বিয়ের ব্যাপারটা চিন্তাভাবনার লেভেলেই রয়েছে।”

সম্প্রতি ‘সিম্বা’ ছবির শুটিং শুরু করেছেন রণবীর। আর রোহিত শেট্টির ছবি মানেই আরামকেদারায়ে বসে থাকার জো নেই। তাই বোধ হয় রণবীর বিয়ের দিনটাই ফাইনাল করে উঠতে পারছেন না।

Share.