স্ত্রী অন্যের বিছানায়, টিভি ব্রেকিং-এ জানলেন স্বামী! (ভিডিও)

0

সন্ধ্যার খবর দেখতে অন্যদিনের মতোই টিভি চালিয়েছিলেন ইগর অ্যালেক্সিভ। যৌনপল্লির এক বাড়িতে পুলিশি হানা এই ব্রেকিং দিয়েই চ্যানেলে খবর শুরু হয়। আগ্রহের সঙ্গে ওই খবর দেখতে শুরু করেন অ্যালেক্সিভ।

ভিডিওতে দেখা একে একে বাড়ি থেকে গ্রেফতার হওয়া যৌনকর্মীদের বের করা হচ্ছিল। সে সময়ই এক ঝলক দেখতে পেলেন রাশিয়ার উফা শহরের এই বাসিন্দা। একটি ঝলকই যথেষ্ট ছিল নিজের স্ত্রী মারিয়াকে চিনতে। যিনি কিনা গ্রেফতার হয়েছেন দেহ ব্যবসার অভিযোগে।

৮ বছরের এক মেয়েকে নিয়ে উফাতে সংসার ছিল অ্যালেক্সিভ ও মারিয়ার। আর্থিক টান থাকলেও, স্ত্রী যে পতিতাপল্লির গলিতে পৌঁছে যাবেন, দুঃস্বপ্নেও ভাবেননি ইগর অ্যালেক্সিভ। খবরের চ্যানেলে স্ত্রীকে গ্রেফতার হতে দেখে স্বম্ভিত তিনি।

কালো অন্তর্বাস পরে পুলিশের সঙ্গে রাস্তায় বেরিয়ে আসছিলেন মারিয়া। শরীরী চাহিদা শীর্ষে! রানীর দেশে হিড়িক সাপ্তাহিক যৌনহাট! ইন্টারনেটে মারিয়ার নামে সার্চ করে অ্যালেক্সিভ জানতে পারেন, ২০০ পাউন্ডের (বাংলাদেশি মুদ্রায় সাড়ে ১৮ হাজার টাকা) বিনিময়ে গ্রাহকদের সঙ্গে রাত কাটান মারিয়া। এছাড়াও রয়েছে বিভিন্ন যৌন সার্ভিসের অপশন।

এটা জানতেন রাশিয়ান যৌনকর্মীরাই সবচেয়ে, মানছেন খোদ প্রেসিডেন্ট! গোটা বিষয়টি মেনে নিতে পারেননি অ্যালেক্সিভ। পরের দিন আদালতে গিয়ে অনুমতি জোগাড় করেছেন তিনি। ৮ বছরের মেয়ের থেকে দূরে থাকতে হবে মারিয়াকে। যদিও মারিয়ার দাবি, সংসারের জন্য কোনোদিনও যথেষ্ট রোজগার করতে পারেননি অ্যালেক্সিভ। সে কারণেই মারিয়াকে দেহব্যবসায় নামতে হয়।

পাঠকদের জন্য দেওয়া হলো ভিডিও…

0 Shares
Share.