অবশেষে ভিলেন হলেন বুবলি

59

অভিনেত্রী অপু বিশ্বাস ২০১৬ সালের মার্চ মাস থেকে আত্মগোপনে চলে যান। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর দিতেই তিনি হাজির হয়েছিলেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল-এ। বলেছেন তাঁর সব কথা। অভিনেতা শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে, সংসার ও সন্তান – এসব বিষয় নিয়ে পরিষ্কার করে বলেছেন তাঁর পক্ষ থেকে।

শাকিব খানের কথা মতই বিয়ের বিষয়টি গোপন করেন অপু। কিন্তু সম্প্রতি ঘটে যাওয়া কিছু ঘটনায় নিজেকে আর ঠিক রাখতে পারেননি বলে জানান তিনি।

অপু
বিশ্বাস সন্তানসম্ভবা হওয়ায় শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় অভিনয় ছেড়ে দেন বলেও তিনি জানান। তাঁর জায়গায় কাজ করেন বুবলি। কিন্তু সময়ের সাথে সাথে শাকিবের সাথে কয়েকটি সিনেমায় অভিনয় করার পর খবর ছড়াতে থাকে শাকিব-বুবলির বিশেষ সম্পর্ক নিয়ে। সবার সামনে না থাকলেও অপু নিয়মিতই খবর রাখতেন শাকিব খানের এবং বাংলাদেশের সিনেমার তাঁর অবস্থান নিয়ে। তাই এই খবরটিও তাঁর কান পর্যন্ত গড়ায় ঠিকই।

‘রংবাজ’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসেরও। কিন্তু আজ দৈনিক প্রথম আলোতে সংবাদ বের হয় বুবলি এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এরপর, শাকিব খানের সঙ্গে এ বিষয় নিয়ে আলোচনা করার চেষ্টা করেন অপু।

অপু বলেন, “আমার কাছে শাকিবের কমিটমেন্ট ছিল, বুবলির সাথে সে আপাতত কাজ করবে না। নিউজেও দেখছি যে সে কাজ করবে না। হঠাৎ আজকে সকালে দেখি যে সে নিউজ করেছে। শাকিব বলছে তাঁরা ভাল জুটি। ”

বুবলির সঙ্গে সিনেমা করা নিয়ে আপত্তি ছিল অপুর। অপু বলেন, “আমার সাথে এগুলো নিয়ে এক-দেড় মাস ধরে শাকিবের বাকবিতণ্ডা হচ্ছে। ”

নিজের সংসার এবং সন্তানের ভবিষ্যতের কথা ভেবেই বুবলির কাছ থেকে দূরে থাকার পরামর্শও দেন অপু। কিন্তু তাতে কাজ হয়নি দেখেই চটে গিয়েছেন তিনি। পরে, তাঁর সন্তানের ভবিষ্যতের কথা ভেবেই সবাইকে সব জানানোর সিদ্ধান্ত নেন বলে জানান তিনি।

বুবলিকে ফোনে গালাগালি করার বিষয়টিও স্বীকার করে নেন অপু বিশ্বাস। তিনি বলেন, “একদিন আমি তাঁর ফেসবুক ওয়ালে দেখি ‘ফ্যামিলি টাইম’। মাঝখানে শাকিব বসা। ” বুবলির ওয়ালে এমন একটি ছবিতে শাকিবের সঙ্গে ফ্যামিলি টাইম দেখে তা সরিয়ে নিতে শাকিবকে জানান অপু। কিন্তু তাতে কাজ না হলে পরদিন সকালে নিজেই বুবলিকে ফোন দেন অপু এবং তাঁর সঙ্গে খারাপ ভাষায় কথা বলেন। নিজের সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে নিজেকে ঠিক রাখতে না পেরে এমনটি তিনি করে বসেন বলে জানান এই অভিনেত্রী। এমনকি বুবলির কাছে লাইভ অনুষ্ঠানটিতে এর জন্য দুঃখও প্রকাশ করেন অপু।

অপু বিশ্বাসের এই ফোনের জের ধরেই বুবলি অনেক কথা বলেন বিভিন্ন মিডিয়ায়। এসব কথা নিয়ে শাকিব খানের চুপ থাকাটাও অপু বিশ্বাসের রাগ বাড়িয়ে দেওয়ার ক্ষেত্রে প্রভাবক হিসাবে কাজ করে।

0 Shares
Share.