কেমন আছেন সেই অ্যাঞ্জেলিনা জোলি

2984

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর গেলো মাসে কষ্ট নিয়ে প্রথমবার মুখ খোলেন অ্যাঞ্জেলিনা জোলি। অথচ গেলো সোমবার লন্ডনে সন্তানদের সঙ্গে কাটানো সময়ে বেশ প্রফুল্ল দেখা গেছে এ হলিউড অভিনেত্রীকে। ৪১ বছর বয়সী জোলি সাদা শার্টের সঙ্গে স্টাইলিশ কোট পড়েছিলেন। এ সময় তিনি ওয়াটার স্টোন নামে একটি দোকান পরিদর্শন করেন। সেখান থেকে একটি উপন্যাসের বই কেনেন তিনি। মমতাময়ী মা জোলি মেয়ে ভিভিয়ানের হাত ধরে সেখান থেকে বেরিয়ে আসেন।

এ সময় ভিভিয়ানের ১০ বছর বয়সী যমজ দুই ভাই নক্স ও শিলোকে দেখা যায়। উঁচু হিল পরা জোলিকে হাসিমাখা মুখে দারুণ লাগছিলো। তাকে দেখে বোঝার উপায় কি স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে তাকে কতো কাঠখড় পোহাতে হয়েছে। শপিংয়ে যাবার সময়ও সাঁজগোঁজে কম যাননা জোলি। ঠিক চোখে কালো সানগ্লাস, ঠোঁটে লাল হালকা রাঙা লিপস্টিক ও কানে ডায়মন্ডের রিং পরেছিলেন ‘গোন ইন সিক্সটি সেকেন্ড’ খ্যাত এ অভিনেত্রী। সবমিলে বলাই যায় বিচ্ছেদ নিয়ে যতই কষ্টের কথা বলুক না কেনো।

সন্তানদের নিয়ে সুখেই আছেন জোলি। প্রায় ১০ বছর একসঙ্গে থাকার পর বিয়ে করেন পিট-জোলি। কিন্তু হঠাৎ করে ২০১৬ সালে সম্পর্কটা অন্যদিকে মোড় নেয়। সে বছর ১৯ সেপ্টেম্বর ডিভোর্স কেস ফাইল করেন জোলি। সাবেক এ তারকা দম্পতির সন্তানের সংখ্যা ছয়। নিজেদের তিন সন্তান শিলোহ, নক্স ও ভিভিয়ান; এবং বিভিন্ন সময়ে দত্তক নেয়া তিন সন্তান ম্যাডক্স, প্যাক্স ও জাহারা।

Share.