কোহলির নাম শুনে চটেছেন আনুশকা

508

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে আনুশকা প্রেম করছেন, এ খবর নতুন নয়। কিন্তু প্রেমিকের নাম শুনে এবার বেজায় চটেছেন এই অভিনেত্রী।

আনুশকা শর্মার পরবর্তী সিনেমা ‘ফিল্লাউরি’। এতে ভৌতিক একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। কিন্তু সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে প্রেমিকার (আনুশকা) এ সিনেমার প্রচারে নামবেন কোহলি। শুধু তাই নয়, এ সিনেমার অন্যতম প্রযোজকও কোহলি। আর এতেই রেগে আগুন আনুশকা শর্মা। আর তারই ক্ষোভ প্রকাশ করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে টুইট করেন এই অভিনেত্রী।

টুইটে আনুশকা লিখেন, ‘সিনেমাটি প্রযোজনা করছে ফক্স স্টার হিন্দি এবং ক্লিন স্লেট ফিল্মস। তাই ভুল খবর দেওয়ার জন্য সাংবাদিকদের লজ্জা হওয়া উচিত। তাদের সূত্র আরো নির্ভরযোগ্য হওয়া দরকার। সাংবাদিকদের আরো বেশি দায়িত্ববান হতে হবে। এভাবে গোটা ইউনিটের কাজ ছোট করার কোনো মানে হয় না।’

তিনি আরো লিখেন, ‘নিষ্ঠা এবং একাগ্রতার সঙ্গে বছরের পর বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছি। এর আগেও এ ধরনের অনেক আলোচনা শুনেছি। কিন্তু প্রতিক্রিয়া দিইনি। আমার চুপ করে থাকাকে যেন কোনোভাবে দুর্বলতা মনে না করা হয়। এই সমাজই আবার নারীশক্তি নিয়ে কথা বলে। আর তারাই নারীকে খাটো করে দেখে।’

আনুশকা যে নিজের সিনেমার প্রযোজনা ও প্রচার করতে সক্ষম, তা পরিষ্কার জানিয়ে দিয়েছেন। এদিকে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ম্যাচ নিয়ে ব্যস্ত কোহলি। তাই প্রেমিকার টুইটের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

‘ফিল্লাউরি’ চলচ্চিত্রে আনুশকার সঙ্গে পর্দায় দেখা যাবে পাঞ্জাবি অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ ও সুরজ শর্মাকে। আগামী ২৪ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

0 Shares
Share.