যৌনাঙ্গ কেটে প্রেমিককে সারপ্রাইজ প্রেমিকার

0

অন্যত্র বিয়ে ঠিক হয়েছিল প্রেমিকের। প্রেমিক যেন অন্য কোনও মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে না পারে তার জন্য চোখ বেঁধে রেখে যুবকের যৌনাঙ্গ কেটে নিল প্রেমিকা ৷ ভারতের মধ্যপ্রদেশের সিদ্ধি জেলার জামোড়ি এলাকা বাসিন্দা সঞ্জয় কেওয়াতের সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্ক ছিল অভিযুক্ত নারীর। সঞ্জয় জানিয়েছেন, তার বিয়ে অন্যত্র ঠিক হয়েছিল। তাও তারা দেখা করছিলেন নিয়মিত।

সোমবার তেমন ভাবেই তার প্রেমিকা দেখা করতে বলেন। একটি ফাঁকা ফ্ল্যাটে তাকে সারপ্রাইজ দেওয়ার নাম করে নিয়ে যায়। সেখানে প্রথমে নিজের ওড়না দিয়ে সঞ্জয়ের চোখ বাঁধে অভিযুক্ত। জামা কাপড় খুলে দেয়। তারপরেই কেটে নেয় যৌনাঙ্গ। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

সঞ্জয় জানিয়েছেন, এর পরেই চিৎকার করে সে বলতে থাকে ‘‌আমার জীবনে তুমি না থাকলে, অন্য কেউ তোমায় পাবে না। ’‌ অনেক কষ্টে চোখের কাপড় সরিয়ে ফেলেন সঞ্জয়। ততক্ষণে পালিয়েছে ওই নারী। ব্যথা সহ্য করেই বাড়ি ফেরেন। ফেরার পরেই বাড়ির লোক তাকে হাসাপাতালে নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ওই ফ্ল্যাটের খাটে রক্তাক্ত বিছানার চাদর উদ্ধার করা হয়েছে। তবে হামলাকারীর ব্যবহার করা অস্ত্র খুঁজে পায়নি পুলিশ। সন্ধান চলছে হামলাকারিরও।

Share.