মেসির কাছে কিছু লুকান না এনরিকে

0

আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে লা লিগার ম্যাচে মেসিকে মাঠ থেকে তুলে নেওয়া নিয়ে প্রশ্ন উঠেছিল। কোচ লুইস এনরিকে এর জবাবে দাবি করেছেন, মেসিসহ সব খেলোয়াড়ের সঙ্গে বোঝাপড়া তার দারুণ। কোনো কিছু তিনি আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ডের কাছ থেকে লুকান না।

শনিবার ৩-০ ব্যবধানে জেতা ম্যাচে ৬৪তম মিনিটে মেসিকে বসিয়ে সের্হি রবের্তোকে নামান এনরিকে। ওই ম্যাচে ফ্রি-কিক থেকে দলের দ্বিতীয় গোলটি করেছিলেন আর্জেন্টাইন তারকা।

ওই ম্যাচের আগে এ বছরে বার্সেলোনার সব ম্যাচের পুরোটা সময় খেলেছিলেন দারুণ ছন্দে থাকা মেসি। তুলে নেওয়ার সময় মেসিকেও কিছুটা বিরক্ত দেখা যায়। কিছুক্ষণ পর অবশ্য বিশ্রামে থাকা লুইস সুয়ারেসের সঙ্গে কোনো এক বিষয় নিয়ে হাসতে দেখা যায় পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে।

মঙ্গলবার কোপা দেল রের সেমিফাইনালের ফিরতি লেগে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। ঘরের মাঠে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে মেসিকে কিছুটা বিশ্রাম দেওয়ার ভাবনাতেই ওই দিন তাকে তুলে নিয়েছিলেন বলে জানান এনরিকে।

মেসির মাঝে মধ্যে বিশ্রাম দরকার, বিষয় তাকে কিভাবে বুঝিয়েছেন এনরিকে? সোমবার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বুঝাইনি। প্রতিদিনের পরিস্থিতি নিয়ে আমি স্বাভাবিকভাবে খেলোয়াড়দের সঙ্গে কথা বলি। আমাদের মধ্যে আসলেই কোনো গোপনীয়তা নেই।

Share.