নিজেকে সেরা আবেদনময়ী দাবি লোপেজের

3

ধারাবাহিকভাবে অনেক জনপ্রিয় গান ইতিমধ্যে উপহার দিয়েছেন বিশ্বনন্দিত পপ তারকা জেনিফার লোপেজ। এসব গানের ভিডিওতে তার আবেদনময়ী পারফরমেন্সও প্রশংসিত হয়েছে দর্শকমহলে। শুধু গানই নয়, অভিনয়েও নৈপুণ্য দেখিয়েছেন তিনি। বেশ কিছু হলিউড ছবিতে অভিনয় করে অভিনেত্রী হিসেবেও ভালো সফলতা তুলে নিয়েছেন লোপেজ। এসব ছবিতে অ্যাকশন দৃশ্যে যেমন তাকে পাওয়া গেছে তেমনি আবেদনময়ী রূপেও সাড়া ফেলেছেন তিনি। তবে সম্প্রতি একটি বক্তব্যের মাধ্যমে লোপেজ বেশ আলোচনায় চলে এসেছেন। নিজেকে সময়ের সেরা আবেদনময়ী উল্লেখ করেছেন তিনি। এরই মধ্যে বিষয়টি বিশ্ব মিডিয়ায় সংবাদে পরিণত হয়েছে।

একটি সংবাদমাধ্যমকে সম্প্রতি তিনি বলেন, নিখুঁতভাবে হিসাব করলে দেখা যাবে চলতি সময়ে পরিপূর্ণ আবেদনময়ী তারকা তেমন নেই। কারো কোন না কোনো কিছুতে কমতি রয়েছে। সেদিক থেকে আমি কিন্তু সময়ের সেরা আবেদনময়ী তারকা। গত এক যুগে অনেক নারী তারকা এসেছেন। কিন্তু একইভাবে নিজেদের ধরে রাখতে সমর্থ হননি তারা। কিন্তু দীর্ঘ সময় ধরে আমি যেভাবে নিজেকে মেইনটেন করেছি, আমাকে ছাড়া আর কাকে বলা যাবে সেরা আবেদনময়ী তারকা!

এদিকে লোপেজের এমন বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারেও চলছে বেশ আলোচনা। কারণ নিজেকে সেরা এর আগে কখনো কোনো সাক্ষাৎকারে দাবি করেননি লোপেজ। কিন্তু এবার তার কি হলো! সেটাই খুঁজে বেড়াচ্ছেন লোপেজ ভক্তরা।

Share.