তরুণীকে রাস্তার মধ্যেই বিবস্ত্র করল পুলিশ! (ভিডিও)

0

ভিড়েঠাসা রাস্তায় তরুণীকে বিবস্ত্র করল ইংল্যান্ডের এক পুলিশকর্মী। ওই তরুণী একজন স্ট্রিপার। তার অপরাধ গরমের মধ্যে পুলিশের পোশাক পরে ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। তবে পুলিশ অফিসারের এমন অসভ্য আচরণে ক্ষুব্ধ হয়েছেন পথচলতি জনতা।

লন্ডনের ব্যস্ত রাস্তায় প্রতিদিনের মতোই মানুষের ঢল নেমেছে। আচমকা পুলিশের ইউনিফর্ম পরা এক যুবতীকে থামালেন এক ব্যক্তি। পরিচয় দিতে জানা গেল, তিনি একজন সাদা পোশাকের পুলিশকর্মী। জানালেন, পুলিশ না হয়ে পুলিশের উর্দি পরে আইনভঙ্গ করেছেন ওই তরুণী। শুধু তাই নয়, গরম আবহাওয়ায় এমন পোশাক পরে তিনি রীতিমতো অন্যায় করে ফেলেছেন।

অভিযোগ শুনে প্রতিবাদ করতে শুরু করলেন ওই তরুণী। বোঝানোর চেষ্টা করলেন, শখের বশেই তিনি পুলিশের উর্দি পরেছেন। কিন্তু কোনো যুক্তিই শুনতে রাজি হননি ওই সাদা পোশাকের পুলিশ অফিসার।

রাস্তার মধ্যে তাকে দাঁড় করিয়ে প্রথমে জেরা করেন। তারপর বাধ্য করলেন একে একে ইউনিফর্ম খুলে ফেলতে। পথচলতি ভিড়ের মাঝে দাঁড়িয়ে খোলা রাস্তায় বিবস্ত্র হলেন তরুণী। এরপরে তাকে গ্রেপ্তারও করা হয়।

পুলিশ অফিসার জানান, পেশায় একজন স্ট্রিপার ওই তরুণী। ডান্স বারে নগ্ন হয়ে নাচেন তিনি। এমন গরম আবহাওয়ায় পুলিশের ইউনিফর্ম চড়িয়ে আইনভঙ্গ করেছেন তিনি।

এদিকে পুলিশের এই কাণ্ড দেখে আশেপাশে অনেকেই অবাক হয়ে যান। এক নারী সরাসরি ওই অফিসারকে চ্যালেঞ্জ করেন। তিনি বলেন, এমন আচরণ পুলিশের এক্তিয়ারের মধ্যে পড়ে না। ধীরে ধীরে বাকবিতণ্ডা বাড়তে শুরু করে। বেশ কিছু মানুষ পুলিশের আচরণের প্রতিবাদে ফেটে পড়ে।

ঠিক সেই সময় ছুটে এলেন ক্যামেরাম্যান। জানালেন, বাস্তব নয়, ইউ টিউবের একটি `ট্রোলিং ভিডিও` তৈরির জন্য তারা শ্যুটিং করছেন। এতক্ষণে হাসি ফোটে জনতার মুখে। এতক্ষণ যারা প্রতিবাদ করছিলেন, এবার তারাই মুখর হয়ে উঠলেন সরস টিপ্পনিতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।

পাঠকদের জন্য সেই ঘটনার ভিডিওটি দেওয়া হলো-

Share.