গ্রেপ্তার এড়াতে শিশুপুত্রকে মদ দিলেন মা

0
পুলিশ দেখে কোনো উপায় না পেয়ে ছোট ছেলের হাতেই মদের গ্লাস তুলে দেন মা এলিজাবেথ লুইস ফ্লয়েড

পুলিশের হাতে ধরার পড়ার ভয়ে নিজের হাতের মদের গ্লাস ছোট্ট ছেলেকে ধরিয়ে দিয়েছেন এক মদ্যপ মা। তিনি মদ খেতে খেতে উল্টাপাল্টা গাড়ি চালাচ্ছিলেন। পুলিশ গাড়ি আটক করলে দ্রুত হাতের মদের গ্লাসটি ছেলেকে ধরিয়ে দেন।

যুক্তরাষ্ট্রের অহিওর বাসিন্দা এলিজাবেথ লুইস ফ্লয়েড গত ৩০ ডিসেম্বর মদ খেয়ে উল্টাপাল্টা গাড়ি চালাচ্ছিলেন। গাড়িতে তার পাঁচ বছর বয়সী ছোট্ট ছেলেও ছিল। এক সময় তিনি রাস্তার পাশে রাখা স্টপ লেখা সাইনবোর্ডের সঙ্গে গাড়িকে ধাক্কা লাগিয়ে দেন। দ্রুত পুলিশ এসে গাড়ি আটক করে তাকে গাড়ি থেকে নামতে বলে। তখনও তার হাতে মদের গ্লাসটি ছিল।

এবার পুলিশ দেখে তার চেতনা ফিরে আসে। হাতে থাকা মদের গ্লাসটি তাড়াতাড়ি তিনি পাশের সিটে থাকা ছেলেকে ধরিয়ে দেন। কিন্তু পুলিশ তো বোকা নয়। তাকে আটক করে ছেলের হাতে থাকা গ্লাসটি নিয়ে দেখেন তাতে মদ ভর্তি। পরে পুলিশ ওই নারীকে থানায় নিয়ে যায়। সেখানে রক্তে অ্যালকোহলের মাত্রা পরিমাপ করা হয়। দেখা যায়, এলিজাবেথ লুইস ফ্লয়েডের রক্তে অ্যালকোহলের মাত্রা প্রায় ০.১৬৯ ভাগ, যেখানে স্বাভাবিক মাত্রা হলো প্রায় .০৮ ভাগ।

এখন তিনি পুলিশের হেফাজতে আছেন। ২০১৭ সালের জানুয়ারি মাসে তার বিচারের দিন ধার্য করা হয়েছে। সেদিন জানা যাবে, আদালত তার রায় কি দেন।

Share.